পুরস্কারে লাথি মারার ঘটনা নিয়ে যা বললেন বডিবিল্ডার শুভ

|

সম্প্রতি বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার নেয়ার পর তাতে লাথি মেরে বেশ আলোচনার জন্ম দিয়েছেন বডিবিল্ডার জাহিদ হাসান শুভ। একজন পেশাদার বডিবিল্ডার হয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কেন এমন অপেশাদার আচরণ করেছেন তার ব্যাখ্যা দিয়েছেন তিনি।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের কাছে তিনি এ অনিয়মের ব্যাখ্যা প্রদান করেন। সুমন বডিবিল্ডার শুভর ভিডিওটি তার নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন।

জাহিদ হাসান শুভ বলেন, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমাকে ইচ্ছা করে দ্বিতীয় বানানো হয়েছে। যাকে প্রথম হিসেবে ঘোষণা করা হয়েছে তার শরীরের গঠন এবং আমার শরীরের গঠন দেখলে যে কেউ বুঝতে পারবেন এটি একটি পাতানো অনুষ্ঠান ছিল।

শুভ আরও বলেন, আমি কাউকে অসম্মান করিনি বরং আমি দুর্নীতিকে লাথি মেরেছি। আমি প্লেয়ার হিসেবে যদি অন্যায় করি তাহলে সবার কাছে ক্ষমা চাচ্ছি। কিন্তু আমার সাথে যা হয়েছে তা দুর্নীতি। দুর্নীতির কারণে এ রকম অনেক ছেলে তাদের স্বপ্ন বাস্তবায়ন করতে পারেনি। এ জন্য আমি সাহস নিয়ে এর বিরুদ্ধে কথা বলেছি।

তিনি বলেন, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমাকে মঞ্চ থেকে ধাক্কা দিয়ে নামিয়ে দেয়া হয়েছে। এটা কেমন বিচার? কিন্তু বাংলাদেশকে বিশ্বে রিপ্রেজেন্ট করি আমরা। কোনো প্রতিষ্ঠান করে না। সেখানে আমার সঙ্গে এ রকম আচরণ কোনোভাবে গ্রহণযোগ্য নয়। আমার সাথে ঘোরতর অন্যায় হয়েছে। আমি এর বিচার চাই।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর রাতে জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল মিলনায়তনে এ ঘটনা ঘটে। ফিক্সিংয়ের অভিযোগ তুলে জাতীয় শরীর গঠন প্রতিযোগিতায় এ প্রতিযোগী তার পুরস্কার ছুড়ে লাথি মারেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply