ইপিএলে জয় পেয়েছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড

|

ইপিএলে আলাদা ম্যাচে জয় পেয়েছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে বোর্নমাউথকে ২-০ গোলে হারিয়েছে ব্লুজরা। আর ওল্ড ট্রাফোর্ডে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে ম্যান ইউ।

বিশ্বকাপ বিরতির পর প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে শুরুটা দুরন্ত হয়েছিল চেলসির। খেলার ১৬ মিনিটেই কাই হাভার্টজের গোলে লিড নেয় স্বাগতিকরা। রাহিম স্টার্লিংয়ের অ্যাসিস্ট থেকে স্কোরলাইন ১-০ করেন এই জার্মান মিডফিল্ডার। ৮ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন ম্যাসন টনি। দলকে ২-০’তে এগিয়ে নিতে ভূমিকা রাখেন কাই হাভার্টজ। চেলসির একের পর এক আক্রমণে বিপর্যস্ত বোর্নমাউথ। তবে ফিনিশিংয়ের অভাবে স্কোরলাইন আর বাড়াতে পারেনি স্বাগতিকরা। ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

এদিকে প্রিমিয়ার লিগের আরেক খেলায় নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে শুরু থেকেই মাঝ মাঠ দখল করে আক্রমণে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। ১৯ মিনিটে এরিকসেনের নেয়া কর্নার কিক থেকে ডেড লক ভাঙ্গেন রাশফোর্ড। আক্রমণের ধারা অব্যাহত রেখে ৩ মিনিট পরেই ব্যবধান ২-০ করেন মার্টিয়েল। বিরতি থেকে ফিরে স্বাগতিকদের আক্রমণ আটকাতে ব্যস্ত সময় পার করে নটিংহ্যাম ফরেস্ট। খেলার ৮৭ মিনিটে ক্যাসিমিরোর অ্যাসিস্ট থেকে ব্যবধান ৩-০ করেন ফ্রেড। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply