টাঙ্গাইলে ফেন্সিডিলসহ ৪ কারবারি গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে ৩৪০ বোতল ফেন্সিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোর রাতে ভূঞাপুর উপজেলার ছাব্বিসা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, ঠাকুরগাঁও হরিপুর উপজেলার মহেন্দ্রগাঁও গ্রামের মো. সাহেব আলীর ছেলে মো. মরতুজা আলম (২৫) ও মো. সাহাবুদ্দিন আলম (২৩), মো. মফিজ উদ্দিনের ছেলে মো. মাসুদ রানা (২১) ও পীরগঞ্জ উপজেলার খরসিংরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৪২)।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব ১২’র ৩নং কোম্পানির অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছাব্বিসা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে তাদের গ্রেফতার করা হয়। তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ব্যাক ডালার ভেতরে দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি স্কুল ব্যাগ থেকে ৩৪০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। ঠাকুরগাঁও সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে। পরে তাদের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply