আহত রিশাভ পান্তের সর্বশেষ খবর (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতীয় তারকা ক্রিকেটার রিশাভ পান্ত। বর্তমানে শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলেও তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। পান্তের এক্স-রে রিপোর্ট দেখে চিকিৎসকরা জানিয়েছেন, তার কোনো হাড় ক্ষতিগ্রস্থ হয়নি। তবে, লিগামেন্ট ছিঁড়েছে ডান হাঁটুতে। খবর হিন্দুস্তান টাইমসের।

শুক্রবার (৩০ ডিসেম্বর) প্রকাশিত এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে করা এক্স-রে রিপোর্ট বলছে- প্রাথমিকভাবে গুরুতর আহত হলেও হাড়ে কোনো আঘাত পাননি পান্ত। তবে ছিঁড়ে গেছে তার ডান হাঁটুর লিগামেন্ট, এমআরআই টেস্ট করলে হাঁটুর আঘাত কতোটা গুরুতর তা বোঝা যাবে। পান্তের মুখের কিছু জায়গায় সামান্য কিছু কাটাছেড়া আছে, তবে তা খুব বেশি গুরুতর নয়। তবে, পান্তের শরীরের কোথাও পুড়ে যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ক্রিকেটারের পিঠ পুড়ে যাওয়ার যে খবর ছড়িয়েছে, তা ভুল বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

রিশাভের অ্যাকসিডেন্টের সিসিটিভি ফুটেজ।

জানা গেছে, দুর্ঘটনার পর রিশাভ পান্তকে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় সাকশাম হাসপাতালে। সেখানে তাকে চেকআপ করেন সেখানকার চেয়ারম্যান ডা. সুশীল নাগর।

ডা. নাগর জানিয়েছেন, পান্তকে যখন হাসপাতালে আনা হয় তখন তিনি পুরোপুরি সচেতন ছিলেন। আমার সাথে কথাও বলেছেন তিনি। আমাকে বলেন, মাকে সারপ্রাইজ দিতে বাড়ি যাচ্ছিলাম, কিন্তু অ্যাক্সিডেন্ট হয়ে গেলো।

দুর্ঘটনার পর জ্বলছে রিশাভের গাড়ি।

প্রসঙ্গত, বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর ঢাকা থেকে দলের সাথে দিল্লি ফেরেন পান্ত। সেখান থেকেই গাড়ি চালিয়ে উত্তরাখণ্ডে নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। নিজেই গাড়িটি চালাচ্ছিলেন পান্ত। শুক্রবার ভোরে বাড়ি থেকে ২০ কিলোমিটার দূরে রুড়কি এলাকায় দুর্ঘটনায় পড়েন তিনি। গাড়ি ডিভাইডারে ধাক্কা খেলে বাম চোখের উপরে কপালে চোট লাগে পান্তের। এছাড়া, পিঠেও আঘাত পেয়েছেন তিনি। ধাক্কার পরপরই গাড়িতে আগুন ধরে যায়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply