আর নয় গুজব, কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের তারিখ প্রকাশ্যে

|

গুজব ও জল্পনার মাঝে এ যেনো হঠাৎই সত্যের আবির্ভাব। বিদ্যুৎ চমকের মতো আকস্মিক বিয়ের দিনক্ষণের ঘোষণা এলো। নিজেরা স্বীকার না করলেও রাজস্থানে বিয়ের তোড়জোড় শুরু হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে। একমাস পরই বিয়ে করতে চলেছেন এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলেচিত জুটি কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। খবর ইন্ডিয়া টুডের।

ফেব্রুয়ারিতে চার হাত এক হতে চলেছে এই দুই ইয়ংস্টারের। রাজস্থানের জয়সলম প্যালেসেই বিয়ে সারবেন তারা। ভিকি ও ক্যাটরিনার মতোই আচমকা বিয়ের খবর দিয়ে ভক্তমহলকে রীতিমতো নাড়িয়ে দিয়েছেন এই জুটি। এর আগে প্রেমের গুঞ্জন শুরু হলেও তা কখনোই প্রকাশ্যে আনেননি তারা। একবারে বিয়ের আসরেই দুজনের ভালোবাসার মোড়ক উন্মোচিত হবে অনুরাগীদের কাছে।

আনুষ্ঠানিকভাবে ঘোষণা না এলেও আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন বলছে, কড়া নিরাপত্তা বলয়ের মধ্যেই শুভ কাজ সম্পন্ন করতে চলেছেন এই জুটি। ৬ ফেব্রুয়ারি হবে বিয়ে। ৪ তারিখ পরিবারের সদস্য ও আমন্ত্রিতরা পৌঁছে যাবেন জয়সলম প্যালেসে। তারপর দু’দিন ধরে চলবে গায়েহলুদ ও সঙ্গীতসহ অন্যান্য অনুষ্ঠান। ৩ ফেব্রুয়ারি থেকেই কড়া নিরাপত্তাবলয়ে মুড়ে ফেলা হবে হোটেল জয়সলমের প্যালেস। বিয়ের তিন দিন আগেই মুম্বাই থেকে নিরাপত্তারক্ষীরা পৌঁছে যাবেন রাজস্থানে।

অবশ্য এর আগে কাপিল শর্মার শোয়ে কিয়ারাকে তার লাভ লাইফ নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি সরাসরি জানান, তার ব্যক্তিজীবন বিশেষ করে লাভ লাইফ নিয়ে বিয়ের পরই আলোচনা হবে, এমনটিই চান তিনি। করলেনও তাই। প্রেমের ঘোষণার আগেই শোনা গেলো বিয়ের সাঁনাই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply