ফরিদপুরে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় আটক ৫

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দায় চালকদের আহত করে ইজিবাইক ছিনতাইয়ের পৃথক দুই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া ২টি ইজিবাইক উদ্ধার করা হয়। আহত দুই চালক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. শাহজাহান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমদাদ হোসাইন ও মো. আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

পুলিশ কর্তৃপক্ষ জানায়, ২৬ ডিসেম্বর সন্ধ্যার পর হান্নান ভুঁইয়া নামে এক অটোচালককে কোমল পানীয়র সাথে চেতনানাশক খাইয়ে তার ইজিবাইকটি নিয়ে লাপাত্তা হয় ছিনতাইকারীরা। এ ঘটনায় ২৭ ডিসেম্বর ভিকটিমের স্ত্রী রহিমা বেগম একটি মামলা দায়ের করেন। পরে গোপালগঞ্জের পাথালিয়া গ্রামের ইলাহি শেখের ছেলে মিন্টু ওরফে মিঠু শেখ এবং কুষ্টিয়া জেলার গোপালপুর গ্রামের আক্কেল আলীর ছেলে নূর হোসেনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করা হয়। এই ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

অপর ঘটনায় ২৮ ডিসেম্বর শামীম নামে এক চালকের ইজিবাইকে যাত্রীবেশে উঠেন চার ছিনতাইকারী। পথিমধ্যে শামীমকে পেছন থেকে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে তার ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এই ঘটনায় ২৯ ডিসেম্বর ভিকটিমের ছেলে তারিকুল ইসলাম মামলা দায়ের করেন। পরে ফরিদপুরের ভাঙ্গা থানার ইসকেন শরীফের ছেলে রাজু শরীফ, মনিরুজ্জামানের ছেলে জয়নাল আবেদীন শশী ও সামাদ শেখের ছেলে সুমন শেখকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. শাহজাহান জানান, আটককৃতদের আদালতে হাজির করে আজ (৩১ ডিসেম্বর) জেল হাজতে পাঠানো হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply