এই মুহূর্তে আর্সেনালকে থামাতে পারবে এমন কাউকে দেখছি না: পল মারসন

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের জয়রথ থামানোই যাচ্ছে না। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়োনকে ৪-২ গোলে হারিয়ে দুই নম্বরে থাকা সিটির চেয়ে ৭ পয়েন্টের লিড নিয়েছে গানাররা। চলতি মৌসুমে টানা ১০ জয়ে দুর্বার গতিতে ছুটছে আর্সেনাল। দীর্ঘদিন পর আর্সেনালের অতিমানবীয় পারফরমেন্সের কারণে ইংলিশ ও গানারদের সাবেক খেলোয়াড় পল মারসন মন্তব্য করেছেন, এই মুহূর্তে আর্সেনালকে থামাতে পারবে এমন কাউকে দেখছি না।

বছরের শেষ ম্যাচে নিউক্যাসেল ও ম্যানসিটি ড্র করায় শিরোপার আরও কাছে চলে গেছে লন্ডনের এই ক্লাবটি। মিকেল আরতেতার অধীনে গানারদের মার্টিন ওডিগার্ড, বুকায়ো সাকা, গ্যাব্রিয়েল মার্টিনেল্লিদের ত্রিফলা আক্রমণে সমস্ত দলের রক্ষণভাগকে চূর্ণ-বিচূর্ণ করে ফেলছে। এদের ছাড়াও পুরো দলটি রয়েছে ফর্মের তুঙ্গে। আরতেতার অধীনে ১৯ বছর পর শিরোপার স্বপ্ন বুনছে লন্ডনের এই ক্লাবটি।

সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে পল মারসন বলেন, আর্সেনালের এই দলটাকে থামাতে পারবে এমন কাউকে দেখছি না। গত দুই ম্যাচে ৭ গোল দিয়েছে যেটা পরবর্তী ম্যাচে খেলোয়াড়দের অনুপ্রেরণা যোগাবে। আশাকরি আগামী ম্যাচে নিউক্যাসেলকে গানাররা অনায়াসে হারাতে পারবে।

পল মারসন আরও বলেন, চলতি মৌসুমে ঘরের মাঠে একটি ম্যাচেও হারেনি আর্সেনাল। এটা দুর্দান্ত, প্রতিটি খেলোয়াড় তাদের সম্পূর্ণ উজাড় করে খেলছে। ম্যানসিটির বিপক্ষে ২টি ম্যাচ রয়েছে যেখানে, আর্সেনাল ৪ পয়েন্ট পাবে বলে আমি আশাবাদী। আমি আবারও বলছি, এই মুহূর্তে আর্সেনালকে কেউ থামাতে পারবে না।

নতুন বছরের প্রথম হাইভোল্টেজ ম্যাচে নিউক্যাসেলের বিপক্ষে ঘরের মাঠে নামবে আরতেতার শীষ্যরা। এমিরেটস স্টেডিয়ামে শতভাগ জয়ের রেকর্ড ধরে রাখাই গানারদের মুখ্য উদ্দেশ্য।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply