নিরবতা ভাঙলেন শরীফুল রাজ

|

শরীফুল রাজ ও তার সন্তান। ছবি : সংগৃহীত

অবশেষে নিরবতা ভেঙেছেন শরীফুল রাজ। আলোচিত চিত্রনায়িকা পরীমণির সাথে সংসার ভাঙার গুঞ্জনে যখন সিনে ও মিডিয়াপাড়া তোলপাড়, তখন মুখে একেবারে কুলুপ এঁটে ছিলেন রাজ। অবশেষে রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন তিনি। সন্তান কোলে নিয়ে হাস্যজ্জ্বল চেহারায় জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা।

ছবির ক্যাপশনে রাজ লিখেছেন- ‘প্রিয় পুত্র, সামনে তোমার দারুণ বছর ও চমৎকার সময় কাটুক। তোমার সুস্বাস্থ্য ও উচ্ছ্বাস কামনা করি। আমার হৃদয় সবসময় তোমার জন্য ভালবাসায় পূর্ণ। তুমি যত বড় এবং শক্তিশালী হও না কেন! কখনই তুমি তোমার জন্য আমার ভালবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না। শুভ নববর্ষ ২০২৩।’

প্রসঙ্গত, বছরের শেষ দিনের প্রথম প্রহরে (৩১ ডিসেম্বর রাত পৌনে ১টা) স্বামী শরিফুল রাজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন চিত্রনায়িকা পরীমণি। ফেসবুকে তিনি লেখেন- ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’ এই ঘোষণার পর রাজের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

পরে রোববার (১ জানুয়ারি) ভোর ৬টার দিকে ফেসবুকে দুইটি ছবি প্রকাশ করেন পরী। ক্যাপশনে লেখেন, ‘শুভ নববর্ষ আগামীকাল সংবাদ সম্মেলন…… আসছে’। ছবিতে দেখা গেছে একটি কোলবালিশ ও সাদা বিছানার চাদরে কিছু রক্তের দাগ। পরীর দ্বিতীয় পোস্টের পরও সারাদিনে রাজের পক্ষ থেকে কোনো মন্তব্য আসেনি।

অবশেষে বিকেল ৫টার দিকে নিরবতা ভেঙে ছেলের সাথে নিজের একটি ছবি শেয়ার করেন। জানান নববর্ষের শুভেচ্ছা। যদিও ওই পোস্টে পারিবারিক প্রসঙ্গ তুলেননি ‘হাওয়া’ খ্যাত এই অভিনেতা।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply