যশোরে ট্রাক চাপায় যবিপ্রবি ছাত্রীসহ নিহত ৩

|

রোববার বিকেলে চুড়ামনকাঠি বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের চুড়ামনকাঠিতে ট্রাকের চাপায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) এক ছাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক শিক্ষার্থী। রোববার (১ জানুয়ারি) বিকেল ৫টার দিকে চুড়ামনকাঠি বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আমবটতলা এলাকার ভ্যান চালক মাসুম, সদর উপজেলার কমলপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী জোহরা বেগম (৫৫) ও নড়াইলের লোহাগড়া উপজেলার শেখ মিজানুর রহমানের মেয়ে ফারজানা সুমি (২৫)।

এদের মধ্যে নিহত সুমি যবিপ্রবির পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। আহত মুত্তাসিন বিল্লাহ (২৫) নড়াইলের ইসহাক আলীর ছেলে। তিনিও যবিপ্রবিতে অধ্যয়নরত।

নিহত জোহরা বেগমের স্বামী ও প্রত্যক্ষদর্শী আমজাদ আলী জানান, ভ্যানে করে চুড়ামনকাঠি-চৌগাছা আঞ্চলিক সড়ক দিয়ে তারা গ্রামের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শাহীনের ইট ভাটার কাছে পৌঁছালে বিপরীতমুখী বিএডিসির একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আমার স্ত্রীসহ ভ্যান চালক ও যবিপ্রবির শিক্ষার্থী নিহত হন।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply