নরসিংদীতে আনসার সদস্যদের লুট হওয়া অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১০

|

আন্তঃজেলা ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর বড় বাজার এলাকায় টহলের সময় আনসার সদস্যের কাছ থেকে লুট হওয়া দুটি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। লুটের এক সপ্তাহ পর ২ রাউন্ড গুলিসহ দুটি শর্টগান উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। একইসাথে আন্তঃজেলা ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেন তারা।

রোববার (২ জানুয়ারি) দিবাগত রাতে শরীয়তপুরের জাজিরা এলাকা থেকে অস্ত্র এবং দেশের বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে নারীসহ ডাকাত দলের দশ সদস্যকে গ্রেফতার করা হয়।

শরীয়তপুরের জাজিরা এলাকা থেকে অস্ত্র দুটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শরীয়তপুরের জাজিরা থানার মোহাম্মদ দেওয়ানের ছেলে আনোয়ার দেওয়ান (৪২), সিরাজ খলিফার ছেলে দেলোয়ার খলিফা (৩৭), মৃত সিরাজ খলিফার ছেলে মতি খলিফা (৪২), মৃত নুরুদ্দিন মোড়লের স্ত্রী আলেয়া বেগম (৪৫), মাদারীপুর জেলার উত্তর কাউয়াকুড়ি এলাকার মৃত ফজলু হাওলাদারের ছেলে কালু হাওলাদার (৩৮) ও ফরিদ হাওলাদার (৪৫), একই জেলার শিবচর থানার আব্দুর রব খাঁর ছেলে ফারুক খাঁ (২১), বাগেরহাট জেলার ফকিরহাট থানার শেখ আব্দুল মালেকের ছেলে শেখ আল মামুন (৩২), মৃত শেখ মহিউদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৫৭) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার বাজিবিশারা এলাকার মৃত অহিদ মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৭)।

এর আগে ২৬ ডিসেম্বর দিবাগত রাত দেড়টার দিকে টহলের সময় দুই আনসার সদস্যের কাছ থেকে ২টি শর্টগান ও ১০ রাউন্ড গুলি লুট করে ডাকাতরা। এ ঘটনায় আনসার ভিডিপির জেলা কমান্ডেন্ট তানজিনা বিনতে এরশাদ বাদী হয়ে নরসিংদী সদর থানায় মামলা দায়ের করেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply