নাটোরে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আইটি সেন্টারের মালিক কারাগারে

|

অভিযুক্ত সাজেদুর রহমান সাকিব।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোর সদরের এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে সাজেদুর রহমান সাকিব (২৬) নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত সাকিব জেলা সদরের অর্কিড আইসিটি ওয়ার্ল্ডের পরিচালক। তার বাড়ি সদরের দিঘাপতিয়া এলাকায়।

সোমবার (২ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের কান্দিভিটুয়া এলাকা থেকে সাকিবকে আটক করে পুলিশ। পরে মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিচারক মোসলেম উদ্দিন তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, দশম শ্রেণির এক ছাত্রী সম্প্রতি নাটোরের শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত অর্কিড আইসিটি ওয়ার্ল্ডে কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হয়। গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ট্রেনিং সেন্টারের পরিচালক সাকিব ওই ছাত্রী ও তার মাকে ফোন করে শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ৮টা থেকে ক্লাস শুরু হবে বলে জানায়। সেমনে শনিবার সকালে প্রশিক্ষণের জন্য সেন্টারে যায় ওই ছাত্রী। এ সময় সেখানে অন্য কোনো শিক্ষার্থী না থাকায় কক্ষের ভেতর নিয়ে ধর্ষণচেষ্টা চালায় সাকিব। ছাত্রী বাঁধা দিতে গেলে তার মুখে জ্বলন্ত সিগারেট ঢুকিয়ে দফায় দফায় ধর্ষণের চেষ্টা চালাতে থাকে অভিযুক্ত সাকিব।

দীর্ঘক্ষণ ধস্তাধস্তির একপর্যায়ে অন্য শিক্ষার্থীরা প্রশিক্ষণের জন্য আসতে শুরু করলে ওই ছাত্রীকে ছেড়ে দেয় সাকিব। ভুক্তভোগী ছাত্রী তাৎক্ষণিকভাবে ভয়ে কাউকে কিছু না জানালেও সোমবার (২ জানুয়ারি) বিকেলে তার পরিবারকে বিষয়টি জানায়। পরে পরিবারের সদস্যরা সন্ধ্যায় ট্রেনিং সেন্টারে গিয়ে পরিচালক সাকিবকে মারপিট করতে উদ্যত হয়। বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয় শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের সহকারী প্রোগ্রামার শরিফুল ইসলাম। পরে পুলিশ এসে সাকিবকে আটক করে রাতেই থানায় নিয়ে যায়। এরপর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা মেলে।

এ বিষয়ে সদর থানার ওসি নাছিম আহম্মেদ জানান, যৌন হয়রানির অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে রাতেই একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে সাকিবকে সদর আমলী আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply