ইউরোপে নিজের কাজ শেষ বলে জানালেন রোনালদো

|

আল নাসেরের জার্সি গায়ে রোনালদো। ছবি : সংগৃহীত

আনুষ্ঠানিকভাবে সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। নতুন ক্লাবের হয়ে প্রথম সংবাদ সম্মেলনে তিনি জানান, ইউরোপে তার কাজ শেষ। এবার নতুন ঠিকানায় সফল হতে চান।

মঙ্গলবার (৩ জানুয়ারি) মর্সুল স্টেডিয়ামের সংবাদ সম্মেলনে রোনালদোকে পরিচয় করিয়ে দেয় ক্লাব কর্তৃপক্ষ। সেখানে তিনি কথা বলেন গণমাধ্যমের সাথে।

সাবেক রিয়াল-ম্যানইউ স্ট্রাইকার রোনালদো বলেন, এশিয়ার কোনো ক্লাবে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়ে তিনি আনন্দিত। এখন পর্যন্ত দারুণ অনুভব করছি। ক্যারিয়ারে এমন বড় সিদ্ধান্ত নিতে পেরে আমি খুবই গর্বিত। ইউরোপে আমার কাজ শেষ। আমি সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্লাবগুলোর সবকটিতে খেলেছি।

পাঁচবারের ব্যালন ডি অর জয়ী ফরোয়ার্ড আরও বলেন, আমি সফল হতে এসেছি। ফুটবল উপভোগ করতে ও খেলতে চাই। আমার পরিবার সব সময় আমাকে সমর্থন করে। বিশেষ করে আমার সন্তান ও স্ত্রী। এই সিদ্ধান্তে তারাও খুব খুশি।

সংবাদ সম্মেলনের পর আল নাসেরের জার্সি পরে মাঠে নামেন রোনালদো। সেখানে গ্যালারিতে থাকা ভক্ত-সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সাক্ষাত করেন ক্লাবের সতীর্থদের সাথেও।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রোনালদোকে দলে ভেড়ানোর বিষয়টি জানায় আল নাসের কর্তৃপক্ষ। ২০২৫ সালের জুন পর্যন্ত সেখানে থাকবেন তিনি। এশিয়ার নতুন ক্লাবে বেতন-বোনাস মিলিয়ে রেকর্ড পরিমাণ অর্থ পাবেন সিআর সেভেন। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুসারে, প্রতি বছর ২০ কোটি ইউরো পাবেন রোনালদো।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply