ছেলেকে আছড়ে হত্যা, পিতা গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে ৫ বছরের শিশুপুত্রকে আছড়ে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত শিশু জুনায়েদের মা কামরুন্নাহার বেগম আজ বুধবার গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় শিশুটির পিতা সাইফুল ইসলামকে আসামি করা হয়েছে। গোপালগঞ্জ সদর থানার ওসি মো. জাবেদ মাসুদ বিষটি নিশ্চিত করেছেন।

কামরুন্নাহার বেগম বলেন, গত রোববার ১ জানুয়ারি দুপুরে স্বামী-সন্তান নিয়ে খাটে শুয়েছিলাম। সে সময়ে আমাদের মধ্যে নানা কথা নিয়ে বাকবিতণ্ডা হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার ছেলেকে সে মারপিট করে। এক পর্যায়ে আমার স্বামী ছেলেকে ধরে আছাড় দেয়। তাকে প্রথমে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করি।

তিনি বলেন, ছেলের অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায় জুনায়েদ মারা যায়। ছেলের মৃত্যুর পর আমি মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পে অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে এবং পরে গোপালগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে।

জানা গেছে, রিকশাচালক সাইফুল ইসলাম স্ত্রী-সন্তান নিয়ে গোপালগঞ্জ শহরের ঘোষেরচর গ্রামের কলাবাগান এলাকায় ভাড়া থাকেন। তার স্ত্রী কামরুন্নাহার বেগম শহরের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করে সংসার চালাতেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply