ঈশ্বরদীতে রিকশাচালককে গুলি করে হত্যা, আহত ২

|

পাবনা প্রতিনিধি:

তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জেরে পাবনার ঈশ্বরদীতে মামুন হোসেন নামে এক রিকশাচালককে গুলি করে হত্যা করেছে দুর্বত্তরা। এ ঘটনায় রকি হোসেন ও ছুরিকাঘাতে সুমন হোসেন নামের দুইজন আহত হয়েছেন। মুমুর্ষু অবস্থায় তাদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহত রিক্সাচালক মামুন ঈশ্বরদী উপজেলা সদরের পিয়ারখালি মহল্লার মানিক হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (৪ জানুয়ারি) রাত ৯টার দিকে ঈশ্বরদী ইপিজেড থেকে দ্রুতগামী ভটভটি ও লেগুনা গাড়ি থামিয়ে তাদের বেপরোয়া গতিতে চলাচলে নিষেধ করে স্থানীয় দোকানীরা। এতে ক্ষিপ্ত হয়ে পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল উদ্দিনের ভাই আনোয়ার হোসেন তার দলবল নিয়ে ওই দোকানীদের ওপর চড়াও হয়। তাদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে আনোয়ার হোসেন তার কোমরে থাকা পিস্তল বের করে সেখানে থাকা রিকশাচালক মামুন ও রকিকে গুলি করে। এসময় সময় তার সঙ্গীরা সুমনকে ছুরিকাঘাতে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুন হোসেনকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply