বাংলাদেশে জঙ্গিবাদের ঠাঁই হবে না: আইজিপি

|

জঙ্গি ও মাদকের বিরুদ্ধে যে সাফল্য এসেছে, তা ধরে রাখতে হবে; এ কথা বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের ঠাঁই হবে না।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইনসে আইজি ব্যাজ প্রদান অনুষ্ঠান শেষে এ কথা বলেন তিনি। এ সময় থানাকে সার্ভিস ডেলিভারির কেন্দ্র হিসেবে বিবেচনা করে এর গুণগত মান বাড়ানোর নির্দেশ দিয়েছেন আইজিপি।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, আমি নির্দেশ দিচ্ছি, সমাজের সব শ্রেণি-পেশার মানুষের কাছে তাদের কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে হবে। থানাকে সব সার্ভিস ডেলিভারির কেন্দ্র হিসেবে বিবেচনা করে থানার সার্ভিস ডেলিভারির গুণগত মান দিন দিন আরও বাড়াতে হবে। বিভিন্ন সফলতার মাধ্যমে আমরা মানুষেরা আকাঙ্ক্ষা বৃদ্ধি করেছি। মানুষ পুলিশ সম্পর্কে যে ধারণা করে, থানা থেকে একইভাবে সেবা দিয়ে সে আশা-আকাঙ্ক্ষার জায়গা ধরে রাখতে হবে।

আইজিপি আরও বলেন, প্রধানমন্ত্রী যে স্মার্ট বাংলাদেশ করতে চান, সেই লক্ষ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবে পুলিশ। আমাদের বাহিনীর সদস্যরা প্রযুক্তি নির্ভর জনবান্ধব, সেবাবান্ধব, নারীবান্ধব ও শিশুবান্ধব কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনের জন্য কাজ করছে। আমাদের পেশাগ্রস্ত উৎকর্ষতা দিন দিন বাড়ছে।

পুলিশ সপ্তাহের তৃতীয় দিনে বৃহস্পতিবার ভালো কাজের স্বীকৃতি হিসেবে ৪৫৮ কর্মকর্তা ও সদস্যকে আইজি ব্যাজ পরানো হয়। একইসাথে মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য পুরস্কার দেয়া হয়।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply