আল নাসেরের হয়ে আজ মাঠে নামা হচ্ছে না রোনালদোর

|

ছবি: সংগৃহীত

আল নাসেরের হয়ে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) প্রথম ম্যাচে নামা হচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। দুই ম্যাচের জন্য বহিষ্কার আদেশ চলছে তার ওপর। খবর মিরর’র।

২০২২ সালে এপ্রিলে প্রিমিয়ার লিগের ম্যাচে এভার্টনের কাছে হারের পর সাজঘরে ফেরার সময় এক ভক্তের মোবাইল আছড়ে ফেলে দেন রোনালদো। এই ঘটনার পরে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন রোনালদো।

এই ঘটনায় তাকে দু’ম্যাচ নির্বাসিত করেছিল ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পরেও এই শাস্তি বয়ে বেড়াতে হচ্ছে তাকে। আর এই নিষেধাজ্ঞার জন্যই নাসেরের হয়ে বৃহস্পতিবারের ম্যাচে নামা হচ্ছে না রোনালদোর।

উল্লেখ্য, সম্প্রতি রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন পর্তুগিজ তারকা রোনালদো। এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সিআর সেভেনকে ইতোমধ্যে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে আল নাসের কর্তৃপক্ষ। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ইউরোপ পর্ব সমাপ্তির ঘোষণা দিয়েছেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী সাবেক রিয়াল-ম্যানইউ ফরওয়ার্ড। এবার শুরু এশিয়া পর্ব। নিজের নতুন ক্লাব থেকে বছরে তিনি ২১ কোটি মার্কিন ডলার আয় করবেন। যা শুধু ফুটবল নয়, খেলাধুলার ইতিহাসেই সর্বোচ্চ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply