বিএনপি নেতাদের জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই: আখাউড়ায় আইনমন্ত্রী

|

আখাউড়া প্রতিনিধি :

বিএনপি নেতাদের জামিনের বিষয়ে সরকারের কোনো হস্তক্ষেপ নেই বলে মন্তব্য করেছেন আনিসুল হক। 

শুক্রবার (৬ জানুয়ারি) সকালে তার সংসদীয় এলাকায় সফরে আসলে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমি অ্যাটর্নি জেনারেলের  মাধ্যমে জেনেছি, হাইকোর্টে বিএনপি নেতাদের যে জামিন দেয়া হয়েছিল সেখানে কিছু আইনের ব্যত্যয় ঘটেছে। সে জন্য তিনি আপিল বিভাগে গেছেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের তিনজন আইনজীবীকে হাইকোর্টে তলব ও জেলা জজ কোর্টের জজকে অসৌজন্যমূলক আচরণ প্রসঙ্গে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, বিচার বিভাগ স্বাধীন। প্রধান বিচারপতির কাছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালতের বিজ্ঞ জেলা জজ এবং অন্যান্য বিজ্ঞ বিচারকগণ তার কাছে অভিযোগ করেছেন, ভিডিও পাঠিয়েছেন এবং সেখানে দেখা গেছে, একজন বিচারকের প্রতি তাদের আচরণ খুব খারাপ ছিল সেটা আমি শুনেছি। এখন কথা হচ্ছে সেই পরিপ্রেক্ষিতে হাইকোর্ট একটা কনটেন্ট রুল ইস্যু করেছে। এখন এইটা বিচারাধীন ব্যাপার, আদালত বিচার করবে।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. শাহগীর আলম, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার কামরুল ইসলাম, আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজলসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

পরে আইনমন্ত্রী আনিসুল হক বিভিন্ন কর্মশালায় অংশ নিতে তার সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় চলে যান।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply