মানিকগঞ্জে হাসপাতালের লিফট ছিঁড়ে আহত ৭

|

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ শহরে সেন্ট্রাল স্পেশালাইজড হাসপাতালের লিফট ছিঁড়ে পড়ে সাতজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন বলে জানা গেছে।

শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার পৌর সুপার মার্কেটে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পালরা গ্রামের মনোয়ারা বেগম (৬৫), বেতিলা গ্রামের জহিরুল ইসলাম (২৫) ও সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের আয়েশা (২১)।

আহত জহিরুল ইসলাম জানান, ডাক্তার দেখানোর জন্য আমি একজন রোগী নিয়ে দুপুরে পৌর মার্কেটের মানিকগঞ্জ সেন্ট্রাল স্পেশালাইজড হাসপাতালে যাই। নিচ তলা থেকে আমরা ৭ থেকে ৮ জন ৩য় তলায় যাওয়ার জন্য লিফটে উঠি। কিন্তু, ৩য় তলায় পৌঁছানোর সাথে সাথেই লিফট ছিঁড়ে আমরা নিচ তলায় পড়ে যাই। এতে লিফতের কমবেশি সবাই আহত হই।

মানিকগঞ্জ সেন্ট্রাল স্পেশালাইজড হাসপাতালের ম্যানেজার মো. বাবুল আক্তার খান জানান, এই লিফট আমরা নিয়মিতই সার্ভিসিং করি। কিন্তু, কেনো এমন হলো তা টেকনিশিয়ান না আসলে বোঝা যাবে না। এ দুর্ঘটনায় যারা আহত হয়েছেন সবাইকে আমরা চিকিৎসা দিয়েছি।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply