মুন্সিগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক স্বামী

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পারিবারিক কলহের জেরে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার প্রিয়ামনি (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর সন্দেহভাজন অভিযুক্ত এবং নিহতের স্বামী জিহাদ হোসেনকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে সিরাজদিখান থানার খাসমহল বালুচর ইউনিয়নের জসিমউদ্দিন গ্রামের জিহাদের বসত ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত প্রিয়ামনি একই ইউনিয়নের খাসমহল বালুচর এলাকার আব্দুল খালেকের বড় মেয়ে। আর আটককৃত জিহাদ হোসেন পার্শ্ববর্তী গ্রামের মোতালেবের ছেলে।

পরিবার ও স্থানীয়দের দেয়া তথ্যে জানা গেছে, নিহত প্রিয়ামনি প্রথম স্বামী সাদ্দামকে ছেড়ে ভালবেসে জিহাদের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করে। আড়াই মাস আগে বিয়ে হয় তাদের। আজ শুক্রবার সকালে বর্তমান স্বামী জাহিদের সঙ্গে ঝগড়া হলে প্রিয়ামনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পিয়ামনিকে ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানায় খবর দেন তাদের পরিবারের লোকজন ও স্থানীয়রা।

প্রিয়ামনির মা মুক্তা মালা বলেন, ভালবেসে ফুসলিয়ে আগের স্বামী থেকে ভাগিয়ে নিয়ে আসেন জিহাদ তার মেয়েকে। এর পরে বিভিন্ন সময় আমার মেয়েকে শারীরিক ও মানসিক যন্ত্রণা করতো। জাহিদ আমার মেয়েকে আজ মেরে ফেলেছ। আমি এর বিচার চাই।

সিরাজদিখান থানার এস আই মিঠুন কুমার দাস বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply