ঢাকার সামনে ১১৪ রানের লক্ষ্য দিলো খুলনা টাইগার্স

|

ছবি: সংগৃহীত

বিপিএলে দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের দেয়া ১১৪ রানের টার্গেটে ব্যাট করছে ঢাকা ডমিনেটর্স। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ ২ ওভার শেষে বিনা উইকেটে ৬ রান।

বৈরি আবহাওয়ার কারণে মিরপুরে প্রথম ম্যাচ শুরু হয় আধ ঘণ্টা দেরিতে। টস হেরে ব্যাট করতে নেমে ভালো শুরু করতে পারেনি খুলনা টাইগার্স। ওপেনার তামিম ইকবাল ৮ ও ৭ রানে ফেরেন শারজিল খান। ১৮ রান করা আজম খানের উইকেট তুলে নেন আরাফাত সানি। অধিনায়ক ইয়াসির আলী ২৪ রান করে সাজঘরে ফেরেন। নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকলে বড় স্কোর আর করতে পারেনি খুলনা টাইগার্স। সাব্বির রহমান অপরাজিত ছিলেন ১১ রানে। শেষ পর্যন্ত, ৮ উইকেট হারিয়ে ১১৩ রানে ইনিংস শেষ করে খুলনা। ঢাকার হয়ে ৪ উইকেট নেন আল আমিন হোসেন এবং ২টি করে উইকেট তুলে নেন নাসির হোসেন ও আরাফাত সানি।

নাসির হোসেনের নেতৃত্বে সৌম্য তাসকিনদের সাথে একাদশে তিন বিদেশি নিয়ে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে ঢাকা ডমিনেটর্স। দিলশান মুনাভিরা, আহমেদ শেহজাদ ও উসমান ঘানিকে নিয়ে একাদশ সাজিয়েছে ঢাকা। অন্যদিকে, তামিম, ইয়াসির রাব্বিদের খুলনা টাইগার্স খেলছে চার বিদেশি নিয়েই। ওয়াহাব রিয়াজ, শারজিল খান, ভ্যান মিকরেন ও আজম খান আছেন একাদশে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply