মাদারীপু‌রের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘ‌র্ষ, নিহত ১

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপু‌রের আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে দুই প‌ক্ষের সংঘ‌র্ষে একজন নিহত হ‌য়ে‌ছে। এই ঘটনায় আরো কমপ‌ক্ষে ১০ জন আহত হ‌য়ে‌ছেন বলে জানা গেছে। এসময় ক‌য়েক ডজন বোমা বি‌স্ফোরণসহ বেশ কিছু ঘরবা‌ড়িতে ভাঙচুরও চালা‌নো হয়।

শ‌নিবার (৬ জানুয়ারি) দুপু‌রে এই ঘটনা ঘ‌টে‌ছে। নিহত ব্যক্তির নাম কামাল মাদবর (৫০)। তিনি গাছবা‌ড়িয়া গ্রা‌মের স‌লেমান মাদব‌রের ছে‌লে। এ ঘটনায় আহত‌দের বিভিন্ন হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, মাদারীপুর সদর উপ‌জেলার পেয়ারপুর ইউ‌নিয়‌নের গাছবা‌ড়িয়া গ্রা‌মে বর্তমান ইউ‌পি চেয়ারম্যান লাভলু তালুকদার ও সা‌বেক চেয়ারম্যান ম‌জিবর খা‌নের সমর্থক‌দের ম‌ধ্যে আ‌ধিপত্য বিস্তার‌কে কেন্দ্র ক‌রে সংঘর্ষ হয়। এসময় লাভলু তালুকদা‌রের সমর্থক কামাল মাদবরকে এ‌লোপাতারি কু‌পি‌য়ে আহত ক‌রে। প‌রে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতা‌লে নি‌য়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। সংঘর্ষ চলাকা‌লে ক‌য়েক ডজন বোমা বি‌স্ফোরণসহ বেশ কিছু ঘরবা‌ড়িতে ভাঙচুর চালা‌নো হয় বলেও জানান স্থানীয়রা।

মাদারীপুর সদর থানার ও‌সি মনোয়ার হো‌সেন চৌধুরী ব‌লেন, খবর পে‌য়ে থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আ‌নে। এই ঘটনায় নিহত কামাল মাদব‌রের প‌রিবার থে‌কে মামলা করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply