মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল চালক নিহত

|

প্রতীকী ছবি।

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন মোটরসাইকেল চালক। শনিবার(৭ জানুয়ারি) বিকেলে সদর এবং দুপুরে দৌলতপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের মৃত আরফান ইসলামের ছেলে মো. মমিনুল ইসলাম ইমন (১৭), একই উপজেলার রসূলপুরের মৃত সংকর হালদারের ছেলে অনিল হালদার (৩৪) এবং সিংগাইর উপজেলার চারিগ্রামের দাশেরহাটি এলাকার শামসুজ্জামানের ছেলে ওয়ালিদ হাসান (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অনিল হালদার (৩৪) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

একই উপজেলার পুটাইল ইউনিয়নের বাঙ্গালা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহত হয়েছেন ওয়ালিদ হাসান (১৫) নামে এক কিশোর।

এছাড়া, শনিবার(৭ জানুয়ারি) দুপুরে দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের মুলকান্দি সেতু এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল চালক মো. মমিনুল ইসলাম ইমন (১৭)। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় এবং এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply