পরকীয়ার অপবাদ দিয়ে স্ত্রীকে কুপিয়ে জখম

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে পরকীয়ার অপবাদ দিয়ে স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহতের অভিযোগ পাওয়া গেছে স্বামী শান্ত’র (২২) বিরুদ্ধে। সদর উপজেলার মিরকাদিম টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে আশঙ্কাজনক কাজলী আক্তার (২০) নামের ওই নারীকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনার পর শান্ত পলাতক রয়েছেন।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, স্ত্রী কাজলীকে নিয়ে শান্ত তার নানাবাড়ি টেঙ্গর এলাকায় থাকতেন। একটি মামলায় কিছুদিন পূর্বে জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসেন শান্ত। গত কয়েকদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। পরকীয়ার অপবাদে বিভিন্ন সময় শান্ত কাজলীকে নির্যাতন করে আসছিলেন। বুধবার সকালে আবারো মারধর শুরু করেন শান্ত। এ সময় ঘরে থাকা বটি দিয়ে কাজলীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় শান্ত। পরিবারের লোকজন ও স্থানীয়রা মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা গুরুতর দেখে চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলেন।

আহতের ফুপু পপি বলেন, শান্ত মাদকসেবী ও বিভিন্ন সময় কাজলীকে মারধর করতো। এবার শান্ত তার আপন মামার সাথে কাজলীর পরকীয়ার অপবাদ দিয়ে মারধর করে। শরীরে হাতে পায়ে কুপিয়েছে। অবস্থা খারাপ হওয়ায় ঢাকায় নিয়ে যাচ্ছি।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে ওই নারীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, স্বামী শান্ত স্ত্রীকে কুপিয়ে আহত করেছে এমন খবর পেয়ে হাসপাতালে যাই। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। স্বামী শান্তকে খুঁজে বের করা হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply