বোয়ালমারীতে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত, আটক ৩

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ইটবোঝাই ট্রাকের ধাক্কায় চলন্ত ভ্যান থেকে পড়ে জাহান শেখ (৬০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। নিহত জাহান শেখ বোয়ালমারীর শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা।

বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের রূপাপাত ইউনিয়নের কলিমাঝি সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, এ ঘটনায় ঘাতক ট্রাকটির চালক কেরামত শরীফ (১৮) এবং দুই হেলপার রাজিব মোল্যা (১৮) ও নাজিবকে (২৪) আটক করা হয়েছে। আটককৃতরা সবাই কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাসিন্দা। আটকের পর তাদের থানা হাজতে রাখা হয়েছে।

জানা গেছে, সকাল ৯টার দিকে ভ্যান গাড়িতে খড়ি বোঝাই করে শেখর ইউনিয়নের সহস্রাইল থেকে রূপাপাত ইউনিয়নের বনমালীপুরের দিকে যাচ্ছিল জাহান শেখ। পথিমধ্যে ভাটিয়াপাড়াগামী একটি ইটবোঝাই ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে সড়কে সিটকে পড়েন চালক জাহান। পরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এদিকে এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী সকাল ১১টা পর্যন্ত সড়ক আটকে রাখেন। এতে যান চলাচল ব্যাহত হয়। পরে বোয়ালমারী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব জানান, বিক্ষুব্ধ জনগণ সড়ক আটকে রেখেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং ঘাতক ট্রাক, চালক ও দুই হেলপারকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply