নাসেরে যোগ দেয়ার আগে রোনালদোর প্রস্তাব ফিরিয়েছে একাধিক জায়ান্ট

|

পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

আল নাসেরে যোগ দেয়ার পূর্বে চ্যাম্পিয়নস লিগ খেলে এমন একটি ক্লাবে থাকতে চেয়েছিলেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। নিজের দীর্ঘদিনের প্রতিনিধি জর্জ মেন্ডেসকে দিয়ে প্রস্তাবও পাঠিয়েছিলেন। কিন্তু তা ফিরিয়ে দেয় রিয়াল মাদ্রিদ, চেলসিসহ জায়ান্ট ক্লাবগুলো। খবর দ্য অ্যাথলেটিকের।

দ্য অ্যাথলেটিক দাবি করেছে, ম্যানইউতে থাকা হবে না ধরে নিয়ে নিজের সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে যোগাযোগ করেছিলেন সিআর সেভেন। নিজেদের ক্লাব ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাকে বিশ্বকাপের পর অনুশীলনের সুযোগও করে দিয়েছিল রিয়াল। পরে গ্রীষ্মকালীন দলবদলের সময় মেন্ডেস কয়েকবার রিয়ালের কাছে রোনালদোর বিষয়ে আলাপ তোলেন। তবে কোনো প্রস্তাবেই সাড়া দেয়নি বার্নাব্যুর ক্লাবটি।

এছাড়া, গত বছরের জুনে চেলসির নতুন মালিক টড বোহলির সঙ্গে পর্তুগালে দেখা করেন মেন্ডেস। বোহলির আগ্রহ থাকলেও চেলসি কোচ টমাস টুখেল ৩৭ বছর বয়সী পর্তুগিজ তারকাকে নিতে রাজি হননি। পরে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের প্রধান নির্বাহী অলিভার কানের সঙ্গে কথা বলেন মেন্ডেস। সেখান থেকেও আসেনি সবুজ সংকেত।

পরে স্পেনের রাজধানীতে বসেই সৌদি আরবের ক্লাব আল নাসরে নাম লেখান পাঁচবারের ব্যালন ডি অর জয়ী তারকা। এখন আল নাসেরের জার্সি গায়ে মাঠে নিজেকে প্রমাণ করার জন্য অপেক্ষা করছেন রোনালদো।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে পিয়ার্স মরগানকে একটি সাক্ষাৎকার দেন রোনালদো। সেখানে ক্লাব নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য করেন তিনি। তার জেরে বিশ্বকাপের মাঝপথেই রোনালদো-ম্যানইউ সম্পর্ক ছিন্ন হয়।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply