খুলনা থেকে কুমিল্লার হয়ে গেলেন নাসিম!

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে নাসিম শাহকে দলে নিয়েছিল খুলনা টাইগার্স। পাকিস্তানি পেসারকে দলে নেয়ার বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানিয়েছিল ইয়াসির আলির নেতৃত্বাধীন দল। বিপিএল খেলতে নাসিম বাংলাদেশে আসছেন। কিন্তু, তিনি খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। খুলনা টাইগার্সের সঙ্গে নাকি চুক্তিই হয়নি পাকিস্তানের এই তরুণ পেসারের!

শনিবার (২১ জানুয়ারি) একটি টুইট করেছেন নাসিম। সেখানে তিনি লিখেছেন, বিপিএল খেলতে বাংলাদেশে আসছেন। তার স্ট্যাটাসটি এমন, আমি আবারও যাচ্ছি। কুমিল্লা ভিক্টোরিয়ানসে যোগ দিতে বাংলাদেশের পথে। ১৯ বছর বয়সী নাসিম গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিলেন পাকিস্তান দলের বোলিং অ্যাটাকের অন্যতম স্তম্ভ।

ছবি: সংগৃহীত

এরই মধ্যে বিপিএলের প্রথম দুই পর্ব শেষ হয়েছে। ছয় ম্যাচে তিন জয় নিয়ে কুমিল্লা আছে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে। কুমিল্লার হয়ে বিপিএলের শুরু থেকেই খেলছেন খুশদিল শাহ। এরপর একে একে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলতে তার সঙ্গে যোগ দিয়েছেন হাসান আলী, আবরার আহমেদ ও মোহাম্মদ রিজওয়ান। তাই এখানে এসে মানিয়ে নিতে খুব বেশি সমস্যা হওয়ার কথা নয় নাসিমের। শুধু কুমিল্লা কেন, বিপিএলের প্রতিটি ফ্র্যাঞ্চাইজিতেই আছে পাকিস্তানের একাধিক ক্রিকেটার।

নাসিম খুলনায় না খেললেও এখানে আছেন মঈন খানের ছেলে আজম খান ও পাকিস্তানের অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকলেও ওয়াহাব নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে। ওয়াহাব এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা প্লাটুনের হয়ে বিপিএল মাতিয়েছিলেন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply