৮ বছরের মেয়েকে বালিশ চাপায় হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুর মহানগরের কাশিমপুর এলাকায় ৮ বছরের শিশু কন্যা তামান্নাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় বাবাকে আটক করেছে পুলিশ।

শনিবার (২১ জানুয়ারি) মহানগরের কাশিমপুর থানাধীন সবুজ কানন এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত তামান্না আক্তার দিনাজপুরের নবাবগঞ্জ থানার নন্দনপুর এলাকার মো. তরিকুল ইসলামের মেয়ে। আটক তরিকুল ইসলাম দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার মিনতনগর ইউনিয়নের নন্দনপুর গ্রামের আব্দুর রশিদ এর ছেলে।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ আল রেজা জানান, কাশিমপুর থানাধীন সবুজ কানন এলাকায় আজিজ মিয়ার বাসায় ভাড়া থাকতো তামান্না আক্তারের বাবা-মা। সেখানে থেকে তারা পোশাক কারখানায় চাকরি করতো। শনিবার দুপুরে ভিক্টিম তামান্নার মা কারখানা থেকে বাসায় গিয়ে ঘরের ভেতর মেয়েকে মৃত অবস্থায় দেখতে পান। তরিকুল ইসলাম তার মেয়ে তামান্না আক্তারকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। মেয়েকে হত্যার পর তরিকুল ইসলামও ব্লেড খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশ তরিকুল ইসলামকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। কি কারণে এমন ঘটনাটি ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় বাবাকে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply