মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

|

আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য।

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে দিন দুপুরে ইজিবাইক ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (২২ জানুয়ারি) দুপুরে আটককৃতদের মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন- গাইবান্ধার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রিপন মিয়া (১৮), পটুয়াখালী সদরের কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদার (১৮), নারায়ণগঞ্জের ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে শাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত শনিবার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালককে অস্ত্রের মুখে জিম্মি করে পৌর এলাকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চালককে চাপাতি দিয়ে কয়েকটি আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় চালক চিৎকার করলে স্থানীয় লোকজন এসে ৫ ডাকাতকে অবরুদ্ধ করে। পরে পুলিশ গিয়ে ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ ডাকাতদের আটক করে। রোববার দুপুরে ডাকাতদের মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়।

কালকিনি থানার ওসি শামীম হোসেন জানান, ইজিবাইক ছিনতাইকালে তাদের আটক করার পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ডাকাতদের বিরুদ্ধে কালকিনি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দল হিসেবে পরিচিত।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply