বলিউডের বাতাসে বইছে প্রভাস-কৃতির বিয়ের গুঞ্জন

|

প্রভাস ও কৃতি স্যানন।

আর মাত্র কয়েকদিন পরই বিশ্ব ভালোবাসা দিবস। তার আগেই বলিউডের আনাচে কানাচে তারকাদের প্রেম নিয়ে নতুন করে শুরু হয়েছে চর্চা। সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রে থাকা সিদ্ধার্থ–কিয়ারার রাজকীয় বিয়ের মধ্যেই বিটাউনে কান পাতলেই শোনা যাচ্ছে আরও বিয়ের সানাই। জানা গেছে, আগামী সপ্তাহেই নাকি বাগদান সারছেন বলিউড ডিভা কৃতি স্যানন এবং দক্ষিণী সুপারস্টার প্রভাস। এ খবর কি আদৌ সত্যি? নাকি শুধুই গুঞ্জন?

শুটিং সেটে নায়ক-নায়িকার পরিচয়। প্রথমে বন্ধুত্ব, তারপর রোম্যান্স। বিটাউনের এরকম চিত্র অন্তত পরিচিত। কিন্তু, বলিউডের খুব কম সম্পর্কই গড়িয়েছে বিয়ে পর্যন্ত। ভারতের বহুল প্রতিক্ষীত ‘আদিপুরুষ’ সিনেমায় একসঙ্গে কাজ করছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস আর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যানন। দুজনেই সিঙ্গেল। তাই প্রেমের গুঞ্জনের ধোঁয়া উঠতে বেশি সময় নেয়নি। পর্দার বাইরে তাদের রসায়ন এ গুঞ্জনকে আরও উস্কে দিয়েছে।

প্রতিবার বিভিন্ন সাক্ষাৎকারে একে অপরের সম্পর্কে বলতে গিয়ে দুই তারকার চোখেমুখে ধরা পড়েছে আলাদা রং। করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কী রকম। ওই শো এরই একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে, কিছু তো নিশ্চয়ই আছে।

এদিকে ‘ভেড়িয়া’ সিনেমার কৃতির সহঅভিনেতা বরুণ ধাওয়ানও এক রিয়ালিটির শো এর আসরে আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন যে, কৃতি আর প্রভাস একে অপরের প্রেমে ভাসছেন। ২০২১ সালে এক ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে কৃতির কাছে জানতে চাওয়া হয়- কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ফ্লার্ট, ডেট ও বিয়ে করতে চান? উত্তরে প্রভাসকে বিয়ে করতে চান বলে জবাব দেন অভিনেত্রী। ফলে সে সময় তাদের সম্পর্ক নিয়ে হৈচৈ পড়ে যায় মিডিয়া পাড়ায়। পরে কৃতি এক পোস্ট করে স্পষ্ট জানিয়ে দেন, এসব নিছকই গুজব। এরপর সবকিছু ধামাচাপা পড়ে যায়।

কিন্তু, সম্প্রতি এ গুঞ্জন আবার মাথাচাড়া দিয়ে উঠেছে চিত্রসমালোচক উমের সান্ধুর এক পোস্টে। ‘ওভারসিজ ফিল্ম সার্টিফিকেশন বোর্ড’-এর সদস্য উমের সম্প্রতি এক টুইটে জানিয়েছেন, আগামী সপ্তাহেই মালদ্বীপে আংটি বদল করতে চলেছে আলোচিত এ জুটি।

উমের সান্ধুর এক টুইটেই নেটপাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে বলিপাড়ায়। প্রভাসের কানেও যে পৌঁছে গেছে, তা বলার অপেক্ষা রাখে না। ভারতের এক শীর্ষস্থানীয় পত্রিকাকে প্রভাসের টিম থেকে জানানো হয়েছে, এ খবর সম্পূর্ণ মিথ্যা। কৃতি ও প্রভাস শুধুই ভালো বন্ধু। প্রভাসের ভক্তরাও এ টুইটের জন্য উমারকে তিরস্কার করেছেন।

পর্দায় তারকারা একসঙ্গে জুটি বাঁধলেই নানা জল্পনা শুরু হয়ে যায় ইন্ডাস্ট্রি মহলে। যদিও পর্দার প্রেম বাস্তবে গড়াতেও খুব বেশি সময় লাগে না। সম্প্রতি পাওয়া গেছে এমনই উদাহরণ। শেরশাহ সিনেমায় অভিনয় করেই প্রেমে পড়েছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। দু’দিন আগেই তাদের প্রেম পেয়েছে পরিণতি। আর এবার পালা প্রভাস-কৃতির। আদৌ তারা একসাথে নতুন জীবন শুরু করবেন নাকি কেবলমাত্র গুজবই ছড়াচ্ছে চারিদিকে, তা বোঝা যাবে সময় এলেই।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply