জেতার জন্য সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি: শামসুন্নাহার

|

জেতার জন্য সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি বলে জানিয়েছেন সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়ন দলের অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র। ফাইনালে নেপালকে ৩-০ গোলে হারানোর পর গণমাধ্যমে এই প্রতিক্রিয়া জানান তিনি।

সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপ ফুটবলের প্রথম আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ। মুহুর্তটা যেমন শামসুন্নাহারদের জন্য বিশেষ তেমনি বাংলাদেশের জন্য গর্বের।

নেপালের আমিশা কার্কিকে পেছনে ফেলে আসরের সেরা গোলদাতাসহ টুর্নামেন্ট সেরার পুরষ্কার। আগের দুই বয়স ভিত্তিক আসরে শিরোপা ছিল অধরা।

বাংলাদেশ দলের অধিনায়ক শামসুন্নাহার জুনিয়র বলেন, এবার চেষ্টা করেছি আমার সর্বোচ্চটা দেয়ার জন্য। কারণ দেশের মাটিতে খেলা আর আমার অধিনায়কত্ব পাওয়ার পরে কোনো অর্জন ছিল না। এটাই আমার প্রথম অর্জন।

এতো অর্জনের পেছনে সবচেয়ে বড় ভূমিকা যার তিনি গোলাম রব্বানী ছোটন। বাংলাদেশের নারীদের মাধ্যমে ফুটবলকে নিয়ে স্বপ্ন বুনছেন প্রতিটি বাঙালির হৃদয়ে। তবে এমন অর্জনের দিনেও বড়সড় আক্ষেপের সুর ছোটনের কণ্ঠে।

গোলাম রব্বানী ছোটন বলেন, নারীরা যখন ভালো করছে তখন আমাদের ফেডারেশনের উচিৎ আরও সুযোগ সুবিধা বাড়ানো। শুধু খেলোয়াড়দের না কোচিং স্টাফদেরও আরও সুযোগ বৃদ্ধি করা জরুরি। ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply