বিকাশ রথযাত্রায় বিজেপি মন্ত্রীর গায়ে চুলকানির পাউডার ছোড়ার অভিযোগ

|

ভারতের মধ্যপ্রদেশে বিজেপির জনস্বাস্থ্য ও কারিগরি মন্ত্রী ব্রজেন্দ্র সিংহের গায়ে চুলকানির পাউডার ছোড়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার বিজেপির বিকাশ রথযাত্রায় অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই ভিড়ের মধ্যে কেউ তার গায়ে চুলকানির এ পাউডার ছুড়ে মারে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

খবরে বলা হয়, মন্ত্রীর গায়ে চুলকানির পাউডার মারার সাথে সাথেই গা-হাত-পা চুলকাতে চুলকাতে পরনের ফতুয়াই খুলে ফেললেন তিনি। তারপর রাস্তায় দাঁড়িয়ে গায়ে পানি ঢালেন তিনি। এই ঘটনার ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, অশোক নগর জেলায় অবস্থিত মন্ত্রীর বিধানসভা কেন্দ্র মুঙ্গাওলির দেবরাছি গ্রামের মধ্য দিয়ে যাচ্ছিল বিজেপির বিকাশ রথযাত্রা। সেই যাত্রার সামনের দিকেই হাঁটছিলেন মন্ত্রী ব্রজেন্দ্র। তখন হঠাৎ করেই ভিড়ের মাঝখান থেকে পাউডার জাতীয় কিছু উড়ে এসে মন্ত্রীর গায়ে লাগে। কিছুক্ষণ পরেই গা চুলকাতে শুরু করেন তিনি। চুলকানি এতটাই তীব্র ছিল যে, মন্ত্রীকে তার ফতুয়াও খুলে ফেলতে হয়। তাতেও গা চুলকানো বন্ধ না হওয়ায় বোতল থেকে পানি নিয়ে নিজের গায়ে ঢালতে থাকেন ব্রজেন্দ্র। সেই ঘটনা ক্যামেরাবন্দি করেন উপস্থিত জনতার একাংশ।

গত রোববার মধ্যপ্রদেশের ভিন্ড জেলা থেকে বিজেপির বিকাশ রথযাত্রার সূচনা করেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। মধ্যপ্রদেশের ক্ষমতাসীন বিজেপি সরকারের উন্নয়নের বার্তা রাজ্যজুড়ে ছড়িয়ে দিতে এই বিকাশ যাত্রাগুলি শুরু হয়েছে। এই যাত্রার সময় ভারত সরকার বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উন্মোচন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এই বিকাশযাত্রা চলার কথা রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply