ফেনীতে দুই মাসে ৪৫ মোটরসাইকেল চুরি, ৫ চোর আটক

|

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

ফেনীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের প্রধান নুরুল আবসারসহ ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থেকে ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকালে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান। এর আগে বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাতে দাগনভূঞা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- নোয়াখালীর সেনবাগ উপজেলার শ্যামেরগাঁও এলাকার মৃত নুর নবীর ছেলে নুরুল আবছার (২৭), দাগনভূঞা উপজেলার দক্ষিণ আলিপুর এলাকার নুর আলমের ছেলে নুরুল ইসলাম সুমন (২৭), কোম্পানীগঞ্জ উপজেলার চর কাকড়া এলাকার মফিজুল হকের ছেলে ওমর ফারুক ফয়সাল (২৭), চর ফকিরা এলাকার সেলিমের ছেলে রাকিব (২৪) ও কবিরহাট উপজেলার নরসিংহপুর এলাকার আলাউদ্দিনের ছেলে রহমতউল্যাহ রায়হান (২৭)।

পুলিশ জানায়, গত দুই মাসে এ চক্রটি ফেনী ও পার্শ্ববর্তী জেলা থেকে ৪৫টি মোটরসাইকেল চুরি করে। তারা একাধিক সময়ে রাজধানীর পাঠাও ও উবার চালকদের সাথে ভাড়ায় চুক্তিবদ্ধ হয়ে ফেনীর দাগনভূঞা উপজেলায় নিয়ে আসে। একপর্যায়ে কৌশলে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে তা কোম্পানীগঞ্জের একটি গ্যারেজে জমা রাখে। পরে সেখান থেকে গ্রাহক দেখে তারা বিক্রয় করে।

দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরদিন ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের ২ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। যাদের রিমান্ডে নেয়া হয়েছে তারা হলো- নুরুল আবছার, নুরুল ইসলাম সুমন ও ওমর ফারুক ফয়সাল।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply