স্কুটি না পাওয়ার অভিমানে গৃহবধূর আত্মহত্যা

|

ফাইল ছবি

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর কাঁকড়া ইউনিয়নে স্বামীর কাছে স্কুটি বাইক বায়না করে না পাওয়ায় কীটনাশক পানে তাসলিমা আক্তার রিক্তা (২৮) নামের গৃহবধূর মৃত্যু হয়েছে। রিক্তা চরকাঁকড়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের প্রবাসী বাসিন্দা ফখরুল ইসলাম মাসুমের স্ত্রী। মাসুম-রিক্তা দম্পতির দুটি সন্তান রয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিক্তার মৃত্যু হয়। এর আগে, বুধবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে নিজ ঘরে কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন প্রবাসী মাসুম। তিনি দেশে আসার পর তার স্ত্রী তার কাছে একটি স্কুটি বাইক কিনে দেয়ার বায়না করেন। কিন্তু, স্ত্রীর এ আবদারকে অন্যায় আবদার ভেবে স্কুটি কিনে দিতে রাজি হননি মাসুম। এ নিয়ে অভিমানে রিক্তা পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক রিক্তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় রিক্তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাদেকুর রহমান বলেন, নিহতের ভাই লিখিতভাবে তার বোনের মুত্যুর সংবাদ থানায় অবহিত করেছেন। ওই লিখিত সংবাদে কাউকে অভিযুক্ত হিসেবে উল্লেখ করা হয়নি। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply