মুন্সিগঞ্জে প্রাইভেটকার-ইজিবাইক সংঘর্ষে একজন নিহত, আহত ২

|

প্রতীকী ছবি।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে বঙ্গবন্ধু মহাসড়কে প্রাইভেটকার-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২ যাত্রী।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডের যাত্রী ছাউনি সংলগ্ন পূর্ব পাশের সার্ভিস লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তাফিজুর রহমানের (৫৯) বাড়ী বগুড়ার শাজাহানপুর উপজেলায়। তিনি উমপাড়া পিডিএল ক্যাম্পে কর্মরত ছিলেন। আহতরা হলেন, উপজেলার জসিম শেখের ছেলে রাতুল (১৮) ও টাঙ্গাইলের নাগরপুরের সিদ্দিকুর রহমানের ছেলে মিনহাজ (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার উমপাড়াগামী ইজিবাইকটি ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে মাওয়াগামী দ্রুতগতির একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি। এসময় আহত হয় ইজিবাইকের ৩ যাত্রী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

আহত পিডিএল কর্মচারী মিনহাজ বলেন, মোস্তাফিজুরসহ আমরা পদ্মা সেতুতে কাজ শেষে অটোযোগে উমপাড়া ক্যাম্পের উদ্দেশ্য রওনা করে ঘটনাস্থলে আসতেই মাওয়াগামী একটি প্রাইভেটকার আমাদের অটোগাড়িকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে আমরা ৩ জন আহত হই এবং সহকর্মী মোস্তাফিজুর মারা যান।

হাসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, দুর্ঘটনায় কবলিত ইজিবাইকের একজন যাত্রী মারা গেছেন। আরও দুই চিকিৎসাধীন রয়েছেন। প্রাইভেটকার থানায় আটক আছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply