ফাইনালে ওঠার লড়াইয়ে টস জিতে বোলিংয়ে কুমিল্লা

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে বর্তমান চ্যাম্পিয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচ জিতলেই নিশ্চিত হবে ফাইনালের টিকিট।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে সন্ধ্যা সাড়ে ৬টায়। যেখানে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়ে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

আসর জুড়েই দারুণ ছন্দে থাকা মাশরাফীর সিলেটের মূল শক্তি টিম কম্বিনেশন। হৃদয়-শান্ত-জাকিরদের নিয়ে সাজানো ছন্দে থাকা টপ অর্ডার। আর মুশফিক-থিসারাদের সমন্বয়ে গড়া মিডল অর্ডারের পাশাপাশি মাশরাফির নেতৃত্বে সমৃদ্ধ বোলিং অ্যাটাক রয়েছে সিলেটের।

অন্যদিকে, বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লার শক্তির জায়গা বিদেশি তারকা ক্রিকেটার আর ধারাবাহিকতা। টানা তিন ম্যাচ হেরে আসর শুরু করে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে এরপরই স্বরূপে ফিরে টানা ৯ জয়ের রেকর্ড গড়ে টেবিলের দুইয়ে থেকে লিগ পর্ব শেষ করে কুমিল্লা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ:

জনসন চার্লস, লিটন দাস, ইমরুল কায়েস, জাকের আলী (উইকেটরক্ষক), মঈন আলী, আন্দ্রে রাসেল, সুনিল নারিন, মোসাদ্দেক হোসেন, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, মুকিদুল ইসলাম মুগ্ধ।

সিলেট স্ট্রাইকার্স একাদশ:

নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, জাকির হাসান, মুশফিকুর রহিম, শফিকুল্লাহ ঘাফারি, রায়ান বার্ল, মাশরাফী বিন মোর্ত্তজা, ইসুরু উদানা, জর্জ লিন্ডে, রুবেল হোসেন, তানজিম হাসান সাকিব।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply