লিডসকে হারিয়ে সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইউনাইটেড

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে জমে উঠেছে শিরোপার লড়াই। আর্সেনাল, ম্যানচেস্টার সিটির পয়েন্ট হারানোর সাথে জিতে চলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিডসকে ২-০ গোলে হারিয়ে ম্যানচেস্টার সিটির সাথে পয়েন্ট ব্যবধান ২’এ নামিয়ে এনেছে রেড ডেভিলরা। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় শেষ মুহূর্তে মারকাস রাশফোর্ড ও আলেহান্দ্রো গারনাচোর গোলে জয় নিশ্চিত হয় এরিক টেন হাগের শিষ্যদের।

এলান্ড রোডের ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণে উত্তাপ ছড়িয়েছে পুরোটা সময়জুড়ে। একের পর এক সেভ করে লিডস ইউনাইটেডকে হতাশ করেন ডেভিড ডে হেয়া। রেড ডেভিলদের সামনেও বাধা হয়ে দাঁড়ায় ক্রসবার। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় ম্যাচের প্রথমার্ধ থাকে গোলশূন্য। দুই দলের সামনেই ছিল লিড নেয়ার সুযোগ। তবে রেলিগেশনের শঙ্কায় থাকা লিডস শেষ মুহূর্তে পারেনি ক্লিনশিট রাখতে। ৮০ থেকে ৮৫- এই ৫ মিনিটের মধ্যে দুই গোল করে দারুণ জয় তুলে নেয় এরিক টেন হাগের দল।

ছবি: সংগৃহীত

খেলার ৮০ মিনিটে ডেডলক ভাঙেন দুর্দান্ত ফর্মে থাকা রাশফোর্ড। লুক শ’র ক্রসে হেডের মাধ্যমে বল জালে জড়ান এই ইংলিশ ফরোয়ার্ড। ৫ মিনিট পর দারুণ ফিনিশিংয়ে রেড ডেভিলদের জয় নিশ্চিত করেন আর্জেন্টাইন তরুণ সেনসেশন আলেহান্দ্রো গারনাচো। ভাউট ভেগহর্স্টের পাস থেকে বক্সে ঢুকে স্কোরলাইন ২-০ করেন ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ড। ২৩ ম্যাচ শেষে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৪৬। এক ম্যাচ কম খেলে সিটির পয়েন্ট ৪৮।

আরও পড়ুন: ভিয়ারিয়ালকে হারিয়ে মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্টে এগিয়ে বার্সা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply