প্রথমার্ধের ৩ গোলে ম্যান সিটির জন্য স্বস্তির ৩ পয়েন্ট

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে একের পর এক অস্বস্তিকর খবরের মাঝে যেন ক্ষণিকের জন্য হলেও স্বস্তির সুবাতাস পেলো ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগে একশোর বেশি নিয়ম ভঙ্গে অভিযুক্ত হওয়ার পর প্রথম ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধেই পাওয়া ৩ গোলে আসে এই জয়। আর এতে টেবিলের শীর্ষে থাকা আর্সেনালের সাথে তাদের পয়েন্ট ব্যবধান কমে দাঁড়িয়েছে তিনে।

ইতিহাদ স্টেডিয়ামে খেলার শুরু থেকেই প্রতিপক্ষের উপর চাপ তৈরি করে খেলতে থাকে ম্যানচেস্টার সিটি। চার মিনিটেই রদ্রির গোলে ১-০’তে এগিয়ে যায় পেপ গার্দিওলার দল। বিরতির আগে আরও দুবার জালে বল পাঠিয়ে বড় জয়ের সম্ভবনা তৈরি করে স্বাগতিকরা। ৩৯ মিনিটে ইলকায় গুন্দোয়ানের গোলে ব্যবধান ২-০ করে ম্যান সিটি। কেভিন ডি ব্রুইনার লং পাস অ্যাস্টন ভিলার ডিফেন্ডার ক্যালাম চেম্বার্স হেড করে ফেরাতে গিয়ে ভুল করে বসেন। আর্লিং হাল্যান্ড থেকে আসা বলে গোল করেন জার্মান মিডফিল্ডার গুন্দোয়ান।

ছবি: সংগৃহীত

ম্যাচের ৪৪ মিনিটে ডি বক্সে জ্যাক গ্রিলিশকে ফাউল করা হলে পেনাল্টি পায় পেপ গার্দিওলার দল। পেনাল্টি থেকে অ্যাস্টন ভিলা গোলবারে থাকা বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজকে পরাস্ত করেন রিয়াদ মাহরেজ। দ্বিতীয়ার্ধে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি স্বাগতিকরা। ৬১ মিনিটে প্রতিপক্ষের ভুলের সুযোগে অ্যাস্টন ভিলার হয়ে ব্যবধান কমান ওলিভার ওয়াটকিন্স। খেলার বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি। আর্সেনালের সাথে পয়েন্ট ব্যবধান ৩’এ নামিয়ে এখন তাদের বিরুদ্ধে লঢ়ার অপেক্ষায় আছে ম্যানচেস্টার সিটি। মাঠের বাইরে বিতর্কে এলোমেলো হলেও খেলায় তার কোনো ছাপ দেখা যায়নি পেপ গার্দিওলার শিষ্যদের।

আরও পড়ুন: লিডসকে হারিয়ে সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইউনাইটেড

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply