ভারত-অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্টের ভেন্যু পরিবর্তন

|

ছবি: সংগৃহীত

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বোর্ডার–গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচটি হওয়ার কথা ছিল ধরমশালায়। কিন্তু সেখানে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে না। অপর্যাপ্ত ঘাসের কারণে তৃতীয় টেস্ট ধরমশালা থেকে ইন্দোরে সরানো হয়েছে।

অতিরিক্ত ঠাণ্ডা এবং আউটফিল্ডে ঘাস না থাকার কারণে ধরমশালা থেকে সরে গেলো ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ। হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের আউটফিল্ডের খারাপ অবস্থার কারণে ম্যাচটি ছিনিয়ে নেওয়া হয়েছে।

বিসিসিআই এক বিবৃতিতে বলেছে, বোর্ডার-গাভাস্কার ট্রফিতে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে তৃতীয় টেস্ট ধরমশালা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেই টেস্ট হবে ইন্দোরে। হোলকার স্টেডিয়ামের একটি ছবিও দিয়েছে বিসিসিআই। অর্থাৎ, হিমাচল প্রদেশের বদলে তৃতীয় টেস্ট হবে মধ্যপ্রদেশে।

ছবি: সংগৃহীত

হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থার এক কর্মকর্তা এক ওয়েবসাইটে জানিয়েছিলেন, পিচের পাশে কিছুটা অংশে এখনও কাজ বাকি রয়েছে। আশা করছি সময়ের মধ্যে কাজ শেষ হবে। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেলো, সেটা হয়নি। রবিবার (১২ ফেব্রুয়ারি) ভারতীয় বোর্ডের একটি দল ধরমশালার মাঠ পরিদর্শনে যায়। সব খতিয়ে দেখার পরেই ধরমশালা থেকে টেস্ট সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

আগামী ১ মার্চ থেকে ধরমশালায় হওয়ার কথা ছিল তৃতীয় টেস্ট ম্যাচ। কিন্তু হিমাচল প্রদেশের আবহাওয়া খারাপ থাকায় আউটফিল্ড তৈরি করা যায়নি। আউটফিল্ডের বেশিরভাগ জায়গাতেই ঘাস নেই। কম সময়ে মাঠ তৈরি হবে না বলেই ধরমশালা থেকে সরে গেলো ভারত-অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply