রাজবাড়ীতে মেয়েকে হত্যার দায়ে সৎ মাসহ দুই জনের যাবজ্জীবন

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে মেয়েকে হত্যার দায়ে সৎ মা হাফশিয়া বেগম (৩০) ও তার পরকিয়া প্রেমিক খোরশেদ মোল্লাকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সাথে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রুহুল আমিন এ রায় ঘোষনা করেন। দণ্ডপ্রাপ্তরা রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের বা‌সিন্দা।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালে ২২ অক্টোবর রাজবাড়ী আদর্শ মহিলা কলেজের ছাত্রী মর্জিনা কলেজ থেকে বাড়ীতে ফিরে সৎ মা হাফশিয়া ও তার প্রেমিক খোরশেদকে ঘরে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। তখন হাফশিয়া ও খোরশেদ দুজন মিলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মর্জিনাকে। পরে মর্জিনা আত্মহত্যা করেছে বলে প্রচার করে। এ ঘটনায় মর্জিনার বাবা আজগর আলী সরদার হাফশিয়া ও খোরশেদকে আসামি করে ওই দিনই রাজবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করে।

আসামি পক্ষের আইনজীবি অ্যাডভোকেট জাহিদ হোসেন জানান, তারা এ ব্যাপারে উচ্চ আদালতে যাবেন। সেখানে ন্যায় বিচার পাবেন বলে আশা করছেন।

রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভকেট উজির আলী শেখ জানান, দীর্ঘ শুনানী শেষে আদালত আজ যে রায় প্রদান করেছে এতে তারা খু‌শি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply