কেরানীগঞ্জে চাঞ্চল্যকর আসলাম হত্যা মামলায় স্ত্রী আটক

|

আটককৃত উম্মে হাবিবা কণা।

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

ঢাকার কেরানীগঞ্জের চাঞ্চল্যকর আসলাম উদ্দীন হত্যায় জড়িত তার স্ত্রী উম্মে হাবিবা কণাকে যশোরের অভয়নগর থেকে আটক করেছে র‍্যাব।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে অভয়নগর থেকে তাকে আটক করা হয়। তিনি এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব। বুধবার বেলা সাড়ে ১১টায় র‍্যাব যশোর ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, ২০২০ সালের ৫ জুলাই টাকার দক্ষিণ কেরানীগঞ্জের পোস্তগোলা ব্রিজের নিচে বুড়িগঙ্গা নদী থেকে বস্তাবন্দি অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। পরে ফ্রিঙ্গার প্রিন্ট শনাক্তকরণের মাধ্যমে জানা যায় যে মৃত ব্যক্তি যশোরের চৌগাছার আসলাম উদ্দীন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। এরপর থেকে র‍্যাবও এ মামলার ছায়া তদন্ত করে আসছিল। তদন্তে এ হত্যাকাণ্ডে তার স্ত্রীর জড়িত থাকার বিষয়টি উঠে আসে।

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে যে, আসলামের স্ত্রী উম্মে হাবীবা কণা যশোরের অভয়নগরে আত্মগোপনে রয়েছে। এরপর, বুধবার সকালে অভয়নগরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটকের পর কণা তার স্বামীকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন টাকা পয়সা আত্মসাতের উদ্দেশে তিনি একাধিক বিয়ে করেছেন। আসলাম তার তৃতীয় স্বামী। টাকা আত্মসাতের পর দ্বিতীয় স্বামীর সহযোগিতায় আসলামকে হত্যা করে লাশ বুড়িগঙ্গায় ফেলে দেন তারা। আটককৃত আসামিকে কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন র‍্যাব অধিনায়ক।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply