‘জোকার: ফোলি আ দ্যু’ সিনেমায় হার্লে কুইন হয়ে আসছেন লেডি গাগা

|

ডিসি কমিকস ভক্তদের জন্য সুখবর। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। পরিচালক টড ফিলিপস সামনে আনলেন ‘জোকার: ফোলি আ দ্যু’ সিনেমা থেকে, গায়িকা থেকে নায়িকারূপে আবির্ভূত হওয়া লেডি গাগার ‘হার্লে কুইন’ অবতার। যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত ডিসি অনুরাগীরা।

সাড়া জাগানো ‘জোকার’ সিনেমার সিক্যুয়াল অবশেষে আসতে চলছে। আর এ সিনেমার অন্যতম তুরুপের তাস হতে যাচ্ছেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় পপ তারকা লেডি গাগা। ‘জোকার’ শুধু বক্স অফিস নয় দর্শক-সমালোচকদের কাছেও তুমুল জনপ্রিয়। বিলিয়ন ডলারের এ সিনেমায় অভিনয় করে অস্কারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন জোকারখ্যাত অভিনেতা জোয়াকিন ফিনিক্স। সব মিলিয়ে ডিসি কমিকসের সিনেমাটির সিক্যুয়াল নিয়ে উচ্ছ্বাস কম নয়।

আগের পর্বে ফিনিক্সই ছিলেন নির্মাতা টড ফিলিপসের মূল খেলোয়াড়। এবার তার সঙ্গে যুক্ত হলেন লেডি গাগা। মূলত ‘জোকার’ সিনেমাটি মারভেলের রমরমা যুগে ডিসিকে নতুন প্রাণ দিয়েছে। এর আগে ‘সুইসাইড স্কোয়াড’ ও ‘বার্ডস অব প্রে’ সিনেমায় হার্লে কুইন চরিত্রে অভিনয় করেন মার্গো রবি। এবার তার সে চরিত্রটি বাগিয়ে নিয়েছেন গাগা। এ গায়িকা এর আগে ‘আ স্টার ইজ বর্নসহ একাধিক সিনেমায় নিজের অভিনয় প্রতিভা প্রমাণ করেছেন।

ভালোবাসা দিবস উপলক্ষে ইনস্টাগ্রামে হার্লে কুইনের ফার্স্ট লুক প্রকাশ করেন পরিচালক টড ফিলিপস। ছবিতে জোকার ও হার্লেকে ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাচ্ছে। গাগার চোখে আবেগ দেখা গেলেও ফিনিক্স নিজেকে সামলে রেখেছেন! গত বছর জোয়াকিন ফিনিক্সের ফার্স্ট লুক প্রকাশ করা হয়। পরে শোনা যায়, সিনেমাটিতে যোগ দিচ্ছেন লেডি গাগা। এবার ছবি প্রকাশ করে নিশ্চিত করলেন নির্মাতা।

তবে, এ সিনেমার জন্য আরও বছর দেড়েকের বেশি অপেক্ষা করতে হবে দর্শকদের। ‘জোকার: ফোলি আ দ্যু’ মুক্তি পাবে ২০২৪ সালের ৪ অক্টোবর। ফিনিক্স-গাগা জুটি কি পারবে আগের সব পর্বকে ছাড়িয়ে যেতে?

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply