নিখোঁজের ৫ দিন পর ভুট্টা ক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার

|

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের জাজিরায় ভুট্টা ক্ষেত থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই কিশোর (১৪) বিলাশপুর ইউনিয়নের চেরাগ আলী বেপারীকান্দি গ্রামের মৃত আতিকুর রহমানের ছেলে। পেশায় সে ভ্যানচালক ছিল।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সেনেরচর ইউনিয়নে একটি ভুট্টা ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে জাজিরা থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ১২ ফেব্রুয়ারি দুপুরে বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয় ওই কিশোর। এরপর সারা রাত সে বাড়িতে ফেরেনি। পরে ১৩ ফেব্রুয়ারি তার পরিবার জাজিরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে।

পুলিশ জানায়, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে বৃহস্পতিবার রাতে জাজিরার সেনেরচর এলাকার নুরুল ইসলাম নামের একজনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে ওই কিশোরকে হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে নুরুল ইসলাম।

নুরুল ইসলাম জানায়, তার শালা এমাদাদুল বেগ ও স্ত্রীর বড় ভাই জাহিদ বেগকে সাথে নিয়ে প্রথমে ওই কিশোরকে কাজিরহাট নিয়ে যায় তারা। এরপর গলায় রশ্মি পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে মরদেহ আফাজ উদ্দিন মুন্সিরকান্দি এলাকার কেনা উল্লাহ মাদবরের ভুট্টা ক্ষেতে ফেলে রেখে চলে যায় তারা।

ভ্যানটি মাদারীপুর কাঠালবাড়ি ইদ্রিস মাদবরের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করা হয়। তবে ওই রাতেই এমদাদুল বেগ ও ভ্যান ক্রেতা ইদ্রিস মাদবরকে আটক করা হয়। পলাতক জাহিদ বেগকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply