ডেডপুলের নতুন ভিলেন এমা করিন

|

ডেডপুল থ্রি'তে খল চরিত্রে দেখা যাবে এমা করিনকে।

নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘দ্য ক্রাউন’ এ প্রিন্সেস ডায়নারূপে তাকে দেখে মুগ্ধ হয়নি, এমন দর্শক খুঁজে পাওয়া বেশ কঠিন। অভিনয়গুণে মাতিয়েছিলেন গোল্ডেন গ্লোব থেকে এমি’র আসর। তিনি হলিউড অভিনেত্রী এমা করিন। এবার জোর গুঞ্জন শোনা যাচ্ছে যে, মার্ভেলের ভিন্নধারার সুপারহিরো সিনেমা ‘ডেডপুল থ্রি’তে যুক্ত হয়েছেন তিনি।  সিনেমাটিতে খল চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে।

মার্ভেলের অন্যান্য সিনেমার তুলনায় খানিকটা ভিন্ন ধারার সিনেমা ‘ডেডপুল’। মার্ভেলসহ হলিউডের এ সময়ের সিনেমায় সাধারণত রক্তারক্তি দেখানো হয় না। ভাষার ব্যবহারেও অবলম্বন করা হয় নানা রকম সতর্কতা। ডেডপুল সেদিক থেকে খানিকটা ভিন্ন। এর কাহিনী, সংলাপসহ সবকিছুই প্রাপ্তবয়স্কদের জন্য।

সে ধারাবাহিকতায় এবার জানানো হলো ডেডপুল’কে ‘‌আর রেটেড’ ঘোষণা দিয়েছে ডিজনি প্লাস। অর্থাৎ, ১৭ বছরের কম বয়সীদের জন্য এ সিনেমা উপযুক্ত নয়। নতুন খবর, ডেডপুল থ্রি প্রজেক্টে যুক্ত হয়েছেন হলিউড অভিনেত্রী এমা করিন।

রায়ান রেনল্ডসের সঙ্গে হিউ জ্যাকম্যান যোগ হওয়ার কারণে ডেডপুল নিয়ে দর্শকের আগ্রহ ছিল তুঙ্গে। এরমধ্যেই জানানো হলো, নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ দ্য ক্রাউনের অভিনেত্রী এমা করিন থাকবেন ডেডপুল থ্রিতে। মজার ব্যাপার হলো এখন পর্যন্ত ধারণা করা হচ্ছে, সিনেমাটিতে তিনি খল চরিত্রে অভিনয় করবেন।

মার্ভেলের ‘ডেডপুল’ এর এবারের পর্ব নানা কারণেই আশা জাগানিয়া। সিনেমাটিতে প্রথমবারের মতো শন লেভি ও তার টিমের সঙ্গে সরাসরি কাজ করছে মারভেল। এমনিতে ডেডপুল মারভেলের চরিত্র হলেও এটি সিনেম্যাটিক ইউনিভার্সে অন্তর্ভুক্ত ছিল না। এবার এর অংশ হতে যাচ্ছে ডেডপুল। আরেকটি কারণ হলো এ সিনেমার মাধ্যমে উলভারিনকে আবার দেখা যাবে বড় পর্দায়।

সিনেমায় করিনকে যুক্ত করার জন্য বেশ চেষ্টা করেছেন প্রযোজকরা। লেডি চ্যাটার্লিজ লাভার ও নেটফ্লিক্স সিরিজ দ্য ক্রাউনে তার অভিনয়ের কারণেই তাকে সিনেমায় চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু ব্যস্ততার কারণে তাদের নিশ্চিত করতে পারেননি এমা। অবশেষে সময় মিলল তার। দেখা যাক, পর্দায় সুপার ভিলেনরূপে নিজেকে কতোটা ছাড়িয়ে যেতে পারেন তিনি।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply