পাথরঘাটায় দ্রুতগামী টমটমের চাপায় ইজিবাইক চালক নিহত, আহত ৪

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় দ্রুতগামী ইট বোঝাই টমটমের চাপায় ইজিবাইক চালক মোহাম্মদ হাসান (১৭) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আরও চারজন আহত হয়েছে। এদের মধ্যে বেল্লাল ও মন্টু মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদের পাথরঘাটা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকি দুজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাদের নাম জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ওসি তদন্ত সঞ্জয় মজুমদার।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাকচিড়া-বাইনচটকী সড়কে এ ঘটনা ঘটে। নিহত হাসান উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও পাথরঘাটা মাজহার উদ্দিন বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় দোকানদার জাকির হোসেন জানান, বাইনচটকি ফেরিঘাট থেকে মা-বাবার দোয়া নামে একটি ইটবোঝাই টমটম দ্রুতগতিতে পাথরঘাটার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে পাঁচজন যাত্রী নিয়ে যাওয়া ইজি বাইকটিকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক হাসানের মৃত্যু হয়। এসময় দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি।

নিহত হাসানের বড় ভাই মুছা জানান হাসান দুপুরে ইজিবাইক নিয়ে বের হয়। তিনি আরও জানান তাদের অর্থনৈতিক অসচ্ছলতার কারণে লেখাপড়ার পাশাপাশি ইজিবাইক চালাত হাসান।

এদিকে দুর্ঘটনার পর সন্ধ্যা সাড়ে সাতটায় দিকে কাকচিড়া বাইনচুটকি সড়ক অবরোধ করে টমটমটিতে আগুন লাগিয়ে দেয় স্থানীয়রা। এসময় আগুন নেভাতে গিয়ে এস আই আনোয়ার হোসেন আহত হয়। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে টমটম ও ইজিবাইকটি জব্দ করে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সঞ্জয় মজুমদার জানান, ঘটনার পর সরেজমিন গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এছাড়াও পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে ইজিবাইক ও ইটবোঝাই টমটম জব্দ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply