মারাত্মক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ওয়ারফেজের পলাশ

|

একটুর জন্য মারাত্মক দুর্ঘটনার হাত থেকে প্রাণে বাঁচলেন ওরারফেজের ভোকালিস্ট পলাশ নূর। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সামাজিকযোগাযোগ মাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে এমনটি জানিয়েছেন তিনি। বলেন, আল্লাহ বাঁচিয়ে দিলেন আজকে। আলহামদুলিল্লাহ্। মৃত্যুকে অনেক কাছ থেকে দেখলাম। শরীর কাঁপছে। চোখ ভিজে যাচ্ছে।

পোস্টে পলাশ নূর জানান, জুম্মার নামাজ পড়ে তিনি ওষুধ কিনতে বের হয়েছিলেন। বাসায় ফেরার সময় তার একটি ফোন আসে। তিনি গাড়ি পার্ক করে ফোনে কথা বলার জন্য একটি উপযুক্ত জায়গা খুঁজছিলেন। ইউটার্ন নিয়ে রাস্তার ডিভাইডারের ওইপারে গিয়ে গাড়ির পার্ক করবেন, এমন সময় অনুভব করলেন, তার গাড়ির ওপর দিয়ে ছায়ার মতো কিছু চলে গেল এবং পরক্ষণেই তিনি বিকট আওয়াজ শুনতে পান। শব্দ শোনার পর তিনি লক্ষ্য করেন, তার গাড়ি থেকে ঠিক ৫-৬ ইঞ্চি দূরে একটি গাড়ি রাস্তায় আছড়ে পড়েছে।

তিনি আরও জানান, তার গাড়ি নিয়ে সামনের দিকে একটু সরে যাওয়া মাত্রই গাড়িটি সেখানে ফ্লাই করে আছড়ে পড়ে। সেখানে তার থাকার কথা ছিল।

পলাশ জানান, পুরো দুর্ঘটনায় কারও কোনো শারীরিক ক্ষতি হয়নি। তবে যে ভদ্রলোকের গাড়িটি আছড়ে পড়েছিল, সেটি ক্ষতিগ্রস্ত হয়েছে ব্যাপকভাবে। পোস্টে তিনি সকলকে সাবধানে গাড়ি চালাতেও অনুরোধ করেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply