ইংল্যান্ডের ৫ ক্লাবের সাথে যোগাযোগ করছেন নেইমার!

|

ছবি: সংগৃহীত

পিএসজিতে ব্রাজিলিয়ান তারকা নেইমারের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা আরও বেড়েছে। ইউরোপের গণমাধ্যমের খবর, ইংল্যান্ডের ৫টি ক্লাবের সাথে যোগাযোগ করেছেন নেইমারের এজেন্ট। পিএসজি বিক্রি করে দিতে পারে নেইমারকে; এমন খবর জোরালো হওয়ার সময়ে নাইন্টি মিনিটস জানিয়েছে, ইংলিশ প্রিমিয়ার লিগের প্রধান সারির পাঁচটি ক্লাবের সাথে যোগাযোগ হয়েছে নেইমারের।

সাম্প্রতিক সময়ে গুঞ্জন শোনা যায়, চলতি মৌসুমের শেষে ৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে বিক্রি করার ব্যাপারে আগ্রহী লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। ৩১ বছর বয়সী পিএসজির নাম্বার টেনের এজেন্ট এ সম্পর্কে জানিয়েছেন, সবশেষ দলবদলের বাজারে ইংল্যান্ডের ক্লাবগুলোর মাঝে সবচেয়ে বেশি খরচ করা চেলসিসহ ৫টি শীর্ষ ক্লাবের সাথে কথা হয়েছে তার। তার মাঝে আছে ম্যানচেস্টারের দুই ক্লাব- সিটি ও ইউনাইটেড। এছাড়া, লিভারপুল ও নিউক্যাসল ইউনাইটেডের সাথেও নেইমারের এজেন্ট যোগাযোগ করেছেন বলে জানিয়েছে নাইন্টি মিনিটস।

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, সাবেক বার্সেলোনা উইঙ্গার নেইমার এখন ইংলিশ প্রিমিয়ার লিগের কোনো ক্লাবে যাওয়ার কথাই বিবেচনা করছেন। তবে নেইমারকে বড় অঙ্কের বেতন দিয়ে রাখতে পারবে কোন ক্লাব, সেটিই এক্ষেত্রে বিবেচনা সাপেক্ষ। ক্রিস্টিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসির পর চতুর্থ সর্বোচ্চ বেতনধারী খেলোয়াড় হিসেবে নেইমারকে উল্লেখ করা হয়েছিল ইউরোপের সাম্প্রতিক কিছু প্রতিবেদনে।

আরও পড়ুন: মানহানিকর অভিযোগে আগুয়েরোর তিন শব্দে প্রতিক্রিয়া

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply