ছাত্রাবাসে রাবি শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

|

রাজশাহী ব্যুরো:

ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু ঘটেছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী নগরীর কাজলা এলাকার অক্টোর মোড় অবস্থিত ষষ্ঠীবাড়ি ছাত্রাবাস থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

মৃত শিক্ষার্থী এস এম আব্দুল কাদির শরিফ ফলিত গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কিশোরগঞ্জ জেলার মোখলেছুর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নুর।

তিনি জানান, ছাত্রাবাস থেকে শরিফ নামের ঐ শিক্ষার্থী রুমে নিস্তেজ অবস্থায় ছিল। পরে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে এই শিক্ষার্থীর মৃত্যুর মূল কারণ জানা যায়নি। লাশ হাসপাতালের রয়েছে। তার পরিবারকে জানানো হয়েছে। পরিবার গেলে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, গতকাল রাতে খাবার খেয়ে শরিফ তার নিজ কক্ষে ঘুমিয়ে যায়। পরে আর তার রুমের দরজা খোলেনি বলে আমরা জানতে পেরেছি। রুমের দরজা বন্ধ থাকায় দুপুরে তাকে ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পাওয়ায় বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হয়।

তিনি আরও বলেন, আমরা ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে কক্ষে ঢুকেছি। সেখানে তাকে নিস্তেজ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায়।

ওসি বলেন, আমরা আইনগত ব্যবস্থা নেয়ার জন্য লাশের সুরতহাল করেছি। মৃত্যুর সঠিক কারণ উৎঘাটনের জন্য ময়নাতদন্ত করা হচ্ছে। এ বিষয়ে অপমৃত্যু মামলা করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply