বোয়ালমারীতে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে ভাঙ্গারি ব্যবসায়ী নিহত

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল-কাভার্ডভ্যানের সংঘর্ষে কাজী আরশাফুল (২৪) নামে এক যুবক নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মারাত্মক আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে (২৬) উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদরাসা সংলগ্ন মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ, মোটরসাইকেল এবং কাভার্ডভ্যানটি উদ্ধার করে থানায় নিয়েছে।

জানা যায়, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের আরশাফুল ও পাশ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার বেজিডাঙ্গা গ্রামের আইয়ুব আলীকে নিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী পৌরসদর বাজারে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা আরএফএলের গ্যাসের চুলা বোঝাইকৃত কাভার্ডভ্যানের সাথে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী ফাজিল মাদরাসা মোড়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আশরাফুল ঘটনাস্থলেই মারা যায়।

অপর মোটরসাইকেল আরোহী আইয়ুব আলীকে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বোয়ালমারী হাসপাতালের আরএমও ডা. মাহাবুব বলেন, আশরাফুলকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে. অপরজনের অবস্থাও আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুল ওহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় লাশ আত্মীয়স্বজনের জিম্মায় দেয়া হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল ও কাভার্ডভ্যানটি থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply