মেকআপ নিয়ে কটাক্ষের শিকার শাহরুখ পত্নী গৌরি

|

সবাই চান জনসম্মুখে নিজেকে পরিপাটিভাবে উপস্থাপন করতে। এ ক্ষেত্রে তারকারা থাকেন সবচেয়ে এগিয়ে। কারণ বাইরে বেরোলেই ঘিরে ঘরে একঝাঁক ক্যামেরা। এমন অভিজ্ঞতা নতুন নয় তারকদের জন্য। তবে এবার নিজেকে নিখুঁতভাবে দেখাতে গিয়ে বিপাকে পড়েছেন শাহরুখ পত্নী গৌরি খান। অভিযোগ তিনি সৌন্দর্য বর্ধনে ব্যবহার করেছেন অতিরিক্ত মেকআপ এবং ফটোশপ। খবর আনন্দবাজারের।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে কম্পিউটার দিয়ে এডিট করা কিছু ছবি পোস্ট করেছেন গৌরি। আর এতেই বাধে বিপত্তি শুরু কয় তাকে নিয়ে কমেন্ট। তবে তার অনুরাগীরা পাশে দাঁড়িয়েছেন। তারা বলছেন, প্রায় সবাই ছবি এডিট করে পোস্ট করে থাকেন। তাহলে গৌরি এমন করলে দোষ কোথায়?

সম্প্রতি দুবাইয়ের এক অনুষ্ঠানে মেয়ে সুহানা খানের সঙ্গে উপস্থিত ছিলেন শাহরুখের স্ত্রী। লাল গালিচায় দাঁড়িয়ে ছবিও তোলেন সেখানে। সেগুলোর মধ্যেই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নেন গৌরি। ঘটনাচক্রে সেই অনুষ্ঠানে গৌরির আসল ছবি খুঁজে পান নেটিজেনরা। দেখা যায়, সেই ছবি ও গৌরি পোস্ট করা ছবির মধ্যে ব্যাপক পার্থক্য। আসল ছবিতে তার ত্বকে বেশ কিছু জায়গায় ভাঁজ লক্ষ্য করা যায়। অথচ পোস্ট করা ছবিতে তা উধাও। এমনকি বদলে গিয়েছে তার ত্বকের রংও। পরিবর্তন হয়েছে মুখের আকৃতিতেও।

গৌরির পোস্ট করা ছবি থেকে স্পষ্ট, আসল ছবির ওপর অনেক কারসাজি করে তবেই শেয়ার করেছেন তিনি। তার পরেই শুরু হয় সমালোচনার ঝড়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply