পাথরঘাটায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধের

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল জালাল মিয়া (৬০) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। রোববার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে বরিশাল শেবাচিম হাসপাতালের সামনে তার মৃত্যু হয়। এর আগে বিকেলে চারটার দিকে পাথরঘাটা পৌরশহরের হাসপাতাল সড়কের চৌধুরী মাসুম টেকনিক্যাল কলেজের সামনে এ ঘটনা ঘটে।

জালাল মিয়া পাথরঘাটা সদর ইউনিয়নের রুহিতা গ্রামের ফজলুল হকের ছেলে। পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, জালাল মিয়া মাথায় ঝুড়ি নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে স্থানীয় তাসলিমা মেমোরিয়াল একাডেমির প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ ওরফে বাসার মাস্টারের ছেলে রাকিন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এসে জলিল মিয়াকে সজোরে ধাক্কা দেয়। এতে ৩৫ থেকে ৪০ হাত দূরে ছিটকে পড়েন জালাল মিয়া। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের প্রেরণ করেন। তবে সেই হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সঞ্জয় মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, বরিশাল থেকে লাশ তাদের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply